কুষ্টিয়া,কুঠি পাড়ার বড় ড্রেনের মাথায় চলছে মাদকের রমরমা ব্যবসা।

এমডি জিলহজ খান কুষ্টিয়াঃ কুঠির পাড়ার বড় ড্রেনের মাথায় কোন ভাবেই রোধ করা যাচ্ছে না ইয়াবা,ফেনসিডিল,টাপেন্টা ও গাজার রমরমা ব্যবসা। আইনশৃঙ্খলা বাহিনী মাঝেমধ্যেই অভিযান চালায় ছোটখাটো কিছু চালানও আটক করে তারপরও যেন অপ্রতিরোধ্য মাদক ব্যবসায়ীরা। কুঠি পাড়ার ৩ নং ওয়ার্ডে ছোট-বড় প্রায় একাধিক স্পটে চলছে মানব-জীবন ধ্বংসকারী এই মাদক ব্যবসা। এলাকা বাসির সূত্রে জানা যায়, কুঠিপাড়ার ছোট-বড় প্রায় ১০ জন মাদক ব্যবসায়ী নিয়ন্ত্রণ করছে মাদক ব্যবসার এই সাম্রাজ্য। এদের মধ্যে কাড়ি কাড়ি টাকা বিনিয়োগ করে গডফাদার হিসেবে কাজ করছেন ২-৪ জন। যাদের অধিকাংশই রাজনীতির সঙ্গে জড়িত। খোঁজ নিয়ে জানা গেছে, গত ২ থেকে ৪ মাস আগেও ইয়াবার যোগান দিতো কক্সবাজার ও ঢাকার দুটি বড় সিন্ডিকেট। আর ফেনসিডিল আনা হচ্ছে দৌলতপুর উপজেলার মহিষ কুন্ডি ও জামালপুর থেকে খুব সহজে এই মাদক বাইকে বহন করে হাত বদল করছে কুঠি পড়ায়।

এছাড়াও প্রায় ৭ থেকে ১২ জন মাদক ব্যবসার কারখানা গড়ে তুলেছে কুঠি পাড়ার বড় ড্রেনের মাথার মাদক ব্যবসায়ীরা। আর এতে করে খুব সহজেই সীমান্ত পেরিয়ে অনায়াসে কুষ্টিয়ায় ঢুকছে ফেনসিডিলের পাশাপাশি মরণনেশা ইয়াবা।

এলাকা বাসিরা আরো জানান মৃত আজমতের ছেলে এডভোকেট আজিম(৪৫) ও মৃত আইয়ুবের স্ত্রী মোছাঃ গোলাপি(৪০) এলাকার সাধারণ মানুষের পরিবেশ নষ্ট করছে তারা আরও জানান যদি এই ভাবে চলতে থাকে তাহলে অধিকাংশ উঠতি বয়সের ছেলেরা মাদকসেবি হয়ে উঠবে।সাধারন মানুষের অভিমত একমাএ আইনশৃঙ্খলা বাহিনী পারবে এই মাদক নির্মুল করতে।